কোম্পানীর তথ্যাবলী

বর্তমান বিশ্বের অর্থনৈতিক ব্যবস্থা পর্যালোচনা করে এবং উন্নয়নশীল দেশ হিসাবে বাংলাদেশের জনগনের জীবনযাত্রার মান উন্নয়নের লক্ষ্যে তথা পণ্য প্রাপ্তির সহজলভ্যতা নিশ্চিত করতে ও ব্যবসার লাভ বিবেচনা করে সময় উপযোগী অত্যাধুনিক সিস্টেম এফিলিয়েট মার্কেটিং প্ল্যান বাস্তবায়নের জন্যই এই কোম্পানীর অগ্রযাত্রা। সম্পূর্ণ ডিজিটাল প্রকৃয়ায় বিজনেস পরিচালনা করা এবং গ্রাহকের সন্তুষ্টির জন্য এফিলিয়েট মার্কেটিং এর বিকল্প নেই। এক দল দক্ষ পরিচালকমন্ডলীর পরিচালনায় বাংলাদেশ তথা পর্যায়ক্রমে বহিবির্শে¦ পণ্য রপ্তানির অংগীকার নিয়ে আমরা শুরু করতে যাচ্ছি জাগো এফিলিয়েট কোম্পানী যা এক দিকে যেমন মানুষের চাহিদা মেটাবে অন্য দিকে আয়ের পথ সুগম করবে।

যেখানে সকল ক্ষেত্রে আধুনিকতার চোঁয়া সেখানে গতানুগতিকভাবে ব্যাবসা পরিচালনা করে সফল হওয়া অনেকটা কষ্টসাধ্য। আর আধুনিকতার সাথে সংগতি রেখে ইন্টানেটের এই যুগে ইন্টানেট ব্যাবহারের মাধ্যমে ব্যবসা পরিচালনা করলে সহজেই গ্রাহকের কাছে পৌছানো সম্ভব। আমাদের ব্র্যান্ড বা পণ্য যত বেশি গ্রাহকের কাছে পৌছাতে পারব তত বেশি বিক্রি হবার সম্ভাবনা থাকবে। মানুষ যদি ঘরে বসে তাদের প্রয়োজনীয় পণ্য বাজার মূল্যে পেতে পারে তবে এই সুযোগটিকেই লোফে নিবে সাধারন গ্রাহকরা। যদিও বর্তমানে কিছু কিছু অনলাইন ব্যবসা প্রতিষ্টান গ্রাহক ঠকানোয় দরুন অনলাইন পণ্যের প্রতি গ্রাহকের আস্থা কমে যাচ্ছে।তথাপী এই সমস্যা সমাধানের জন্য আমরা কিছু কমিশনভুক্ত কর্মী নিয়োগ দিয়ে সঠিক সময়ে সঠিক মানের পণ্য গ্রাহকের কাছে পৌছে দিয়ে গ্রাহকের আস্থা ফিরিয়ে আনার চেষ্টা করব। আর গ্রাহককে সন্তুষ্টি করতে পারলে স্বভাবতই গ্রাহক থেকে গ্রাহক বৃদ্ধির মাধ্যমে আমাদের কোম্পানী নিউ ব্যান্ড হিসাবে মাথা উচু করে দাড়াতে এবং ঠিকে থাকতে পারবে বলে আমরা মনে করি।

জাগো এফিলিয়েট কি ?

জাগো এফিলিয়েট হল একটি ই-কমার্স ভিত্তিক অনলাইন শপিং শপ। উদ্যোক্তা ও গ্রাহকের সম্মিলত সুযোগ সুবিধা ভোগকারী একটি সামাজিক ব্যবসায়িক প্রতিষ্ঠান বটে। যেখানে এফিলিয়েট সিস্টেমে কিছু নির্দিষ্ট ব্যাক্তি অনলাইন থেকে ইনকাম করতে পারবে এবং সাধারন গ্রাহক স্বা¯্রয়ী মূল্যে নিত্য প্রয়োজনীয় পণ্য ক্রয় করবে। প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ উদ্যোক্তা হবার একটি অন্যতম কোম্পানি জাগো উদ্যোক্তা লিঃ।

জাগো এফিলিয়েটের লক্ষ্য উদ্দেশ্য

নিত্য ব্যবহার্য পণ্য সামগ্রী সর্বস্তরের মানুষের মাঝে সহজলভ্য করে পোছানো। এ ব্যবসায় সম্পৃক্ত করে বেকার কিংবা স্বল্প আয়ের মানুষ যারা অবসর সময়ে স্বাধীনভাবে কর্ম করে সৎপথে উপার্জিত অর্থে জীবন যাপন করতে আগ্রহী,তাদের জন্য স্ব-কর্ম সংস্থান বা পর্টটাইম কাজের মাধ্যমে উপার্জনে সহযোগীতা করা। স্বল্প মূল্যে চিকিৎসা সেবা প্রদান, প্রয়োজনীয় ও প্রচলিত পণ্য ই-কমার্স ভিত্তিক বাজারজাত করে অর্থনৈতিক স্বচ্ছলতার মাধ্যমে নৈতিকতা ও মানবতা রক্ষা করে প্রশিক্ষনের মাধ্যমে দক্ষ জনশক্তি তৈরী করে সমৃদ্ধ সমাজ তথা ডিজিটাল বাংলাদেশ গড়তে সহযোগীতা করা। আরও যে সব লক্ষ্য নিয়ে কোম্পানি কাজ করছে-

১. প্রশিক্ষনের মাধ্যমে দক্ষ জনশক্তি তৈরী করে ৬৪টি জেলায় উদ্যোক্তা তৈরী করা
২. ক্ষুদ্র ও মাঝারি ফার্ম প্রতিষ্টা করা ( উদ্যোক্তাদের দ্বারা)
৩. কৃষি পণ্য হিসাবে পাটকে বিশ্বের দরবারে উপস্থাপনা করা
৪. স্বল্প মূল্যে চিকিৎসা সেবা প্রদান করা
৫. জেলা ভিত্তিক কৃষি খামার প্রতিষ্টা করা
৬. ইউনিয়ন পর্যায়ে ৫০০ জন করে ক্ষুদ্র উদ্যোক্তা তৈরী করা
৭. বিভাগীয় পর্যায়ে শিল্প কারখানা স্থাপন করা
৮. সহজ শর্তে আগ্রহী উদ্যোক্তাদের মাঝে উদ্যোক্তা ঋন বিতরন করা
৯. জেলা পর্যায়ে ডিপার্টমেন্টাল স্টোর স্থাপন করা

জাগো এফিলিয়েটে কেন সম্পৃক্ত হবেন ?

ই-কমার্স ভিত্তিক এই কোম্পানী এফিলিয়েট সিস্টেমে মানুষের মৌলিক চাহিদার যে কোন পণ্য ক্রয় করে ব্যায় থেকেই আয় করার সুবর্ণ সুযোগ পেতে পারেন। তাছাড়া, আমাদের কোম্পানির নির্দিষ্ট ট্রেনিং গুলো সম্পন্ন করে, দক্ষ হয়ে দৈনিক আয়ের ভিত্তিতে অর্থনৈতিকভাবে স্বয়ংসম্পূর্ণ হতে পারবেন। যা দেশের বেকার সমস্যাকে কিছুটা হলেও লাঘব করবে।


লক্ষনীয়ঃ-

আমাদের কোম্পানীর মার্কেটিং প্ল্রান ভালভাবে বুঝে নিয়ে এই কনসেপ্টে সম্পৃক্ত হলে পারস্পরিকভাবে আমরা সবাই লাভবান হব। এটা একটি সামাজিক ব্যবসা,আশা করা স্বল্প সময়ে এই ব্যবসা স্বমৃৃদ্ধি লাভ করবে।